বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

`রাষ্ট্রভাষা বাংলার জন্য বঙ্গবন্ধু পাকিস্তানে কারাবরণ করেছিলেন’

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী বলেন, রাষ্ট্রভাষা বাংলাকে প্রতিষ্টা করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন পাকিস্তানী সরকারের অধীনে কারাবরণ করেছিলেন। কিন্তু মাথানত করেন নাই। আজ তারই সুযোগ্য উত্তরসুরী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নের্তৃেত্ব দেশ আজ উন্নয়নের রোলমডেল। মুজিববর্ষ উপলক্ষ্যে দেশে ব্যাপক উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় নবীগঞ্জ বাহুবলের শিক্ষা,শিল্পসহ বিভিন্ন স্তরে উন্নয়নের জন্য আমি নিরলসভাবে কাজ করে যাব।

তিনি শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃ ভাষা দিবস উপলক্ষ্য আলোচনা সভা কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগীতায় প্রধান অতিথির বক্তৃতায় উপরােক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল এর সভাপতিত্বে এবং পজীপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার ভুমি সুমাইয়া মুমিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা জাসদের সভাপতি মোঃ আব্দুর রউফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায় লোকমান আহমদ খান, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার কাজী সাইফুল ইসলাম, পৌসভার প্যানেল মেয়র এটিএম সালাম, ডিজিএম আলীবর্দী খান সুজন, প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাহেলা খানম, সাধারন সম্পাদক বিপুল চন্দ্র দেব, প্রধান শিক্ষক আমজাদ মিলন, পৌর কাউস্নিলর প্রানেশ চন্দ্র দেব, ফারজানা আক্তার পারুল, প্রধান শিক্ষক প্রজেশ রায়, শাহিনুর আক্তার পান্না, মতিতোষ দাশ, রুবেনা বেগম, আওয়ামীলীগ নেতা অমলেন্দু সুত্রধর, আব্দুল হাকিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল হোসেন বেলাল,পরিবার পরিকল্পনা অফিসার শাহাদাত হোসেনসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের কোরআন তেলওয়াত করেন ,আব্দুল করিম, গীতা পাঠ করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল। অনুষ্ঠানে চিত্রাকংনন প্রতিযোগীতা ও কবিতা আবৃত্তিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। সন্ধ্যায় নবীগঞ্জ জে কে সরকারী স্কুল মাঠ সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের আত্মার শান্তি কামনায় মোমবাতি প্রজ্বলন এবং মন্দিরে বিশেষ প্রার্থনা ও মসজিদে মোনাজাত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com